::::::::::::::::::::::::::::::::::Welcome Note:::::::::::::::::::::::::::

"সময়ের সিথানে স্বপ্ন নিয়ে প্রতিনিয়ত ঘুমিয়ে থাকি কিংবা দুঃস্বপ্ন নিয়ে জেগে উঠি। একটা সময় ছিল আমার তখন ফড়িং জীবন ছিল। এখন তা বাক্স বন্দী অতীত। ফড়িং এর রঙিন পাখা গুলো এখন বিবর্ণ। কথা গুলো অর্থহীন প্রলাপ ... আচ্ছা প্রলাপ তো অর্থহীন ই হয়, তাই না? কিন্তু আমার যে আর কিছুই নেই... কিছু কল্পনা মেঘের কাছে জমা রেখে ছিলাম... একদিন মেঘ আমাকে কিছু না বলেই উড়ে গেল...আকাশের শেষ প্রান্তে... আমি দিগন্তের পর দিগন্ত ছুটে গেছি... আমার কল্পনার খোঁজে ... না পাইনি... ও তখন বৃষ্টি হয়ে..পাহাড়ের সাথে সন্ধি করে.. সমুদ্রের হয়ে গেছে... আমার তখন আর কিছুই নেই... হয়ত কিছু থাকতে নেই... আমি অন্যের আশ্রয়ে বেঁচে আছি এখন... অন্যের রঙে বিবর্ণ ছবি দেখি... এই নিয়ে আমার এই সাজানো বাড়ী..."

চিনি কম, দুধ বেশী সাথে হালকা পাত্তী

কিরে কি খবর রে তোর? ব্যাবসা ট্যাপশা কিরাম চলে,
সালাম কাকা, বহেন,
আর ব্যবসা ! জিনিস টিনিস এর যে দাম বারিছে, তাতে না খেইয়ে মরতে হবে।।
আরে ব্যাটা আর তো কয়টা দিন…
তারপর দেখবিনে কিরাম কইরা সব বদলাঈ দেই!!
গ্রিরাম আর গ্রিরাম থাকবো না রে সাদেক, পুরাই বদলায় যাইবো…

দে দিহিন সাদেক এক কাপ চা দে,
চিনি কম, দুধ বেশী দিয়া লগে হালকা কইরা পাত্তি মাইরা দিস
তুই তোহ্ জানস আমার আবার ডাইবেটিস এর পবলেম…

হ যা কইতাসিলাম, উপরে থিকা খবর আইসে,
এই বার আর কেহ ঠেহাইতে পারবো না… হব আনগো দহলে
খালি এই বার ইলেকশন ডা হইবার দে…
পুরা ভাসাইয়া দিমুরে সাদেক পুরা ভাসাইয়া দিমু

নে কাপটা নে,
পুব পাড়ায় এক শালিস আছে রে…
মেয়েছেলের কেস..
গ্রামের ইজ্বত এর ব্যাপার…
এহন উডি…

কাকা, চায়ের টেহা ডা …
আহ্হা ! লিহে রাহিস …